ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

৯৯৯ নম্বরের কলে কাপ্তাই হ্রদে আটকে পড়া ১৭৫ জনকে উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৫, ৫ ফেব্রুয়ারি ২০২৩

৯৯৯ নম্বরে কল পেয়ে কাপ্তাই হ্রদে আটকে পড়া চট্টগ্রাম কলেজের শিক্ষার্থী এবং শিক্ষকসহ ১৭৫ জনকে উদ্ধার করেছে রাঙ্গামাটি জেলা পুলিশ।

শনিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে তাদের উদ্ধার করে রাঙ্গামাটি শহরের উন্নয়ন বোর্ডের লঞ্চঘাটে  নিয়ে আসা হয়।

এ বিষয়ে রাঙ্গামাটি কোতয়লালী থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিন জানান, শনিবার সকালে  চট্টগ্রাম কলেজের ইতিহাস বিভাগ থেকে ৩টি বাসযোগে শিক্ষক-শিক্ষার্থীরা রাঙ্গামাটিতে ভ্রমণে আসেন। দুপুর ১২টার দিকে সুভলংসহ কাপ্তাই লেকের বিভিন্ন স্থানে ঘুরতে যান তারা।

বিকেলের দিকে বালুখালী ইউনিয়নের কেল্লামুড়া এলাকায় হঠাৎ তাদের লঞ্চ একটি ডুবোচরে আটকে যায়। পরে সকলে অনেক চেষ্টার পরেও লঞ্চটি ডুবোচর থেকে সরাতে না পেরে সন্ধ্যায় ৯৯৯ নম্বরে কল দিয়ে বিষয়টি জানানো হয়। 

বিষয়টি রাঙ্গামাটি পুলিশ কন্ট্রোল রুমকে জানানো হলে জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদের নিদের্শে  জেলা পুলিশের উদ্ধারকারী একটি দল স্পিড বোটযোগে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে রাঙ্গামাটি শহরের উন্নয়ন বোর্ড ঘাটে নিরাপদে নিয়ে পৌঁছে দেয়।

এ সময় পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড ডিএসবি) শাহনেওয়াজ রাজু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদুল ইসলাম, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। (বাসস)

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি