ঢাকা, শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৬, ৬ ফেব্রুয়ারি ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া ও বিজয়নগরের সীমান্তবর্তী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩ হাজার ৫৯৫ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ৫৮ কেজি গাঁজা, ৯৩৪ বোতল ইস্কফ, ২৫ বোতল ফেন্সিডিল, ৬ বোতল বিয়ার ক্যান এবং ৭ বোতল হুইস্কি উদ্ধার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়ন (সরাইল ব্যাটালিয়ন)র সদস্যরা।

সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর এবং আখাউড়া উপজেলার সীমান্তবর্তী চাঁনপুর, সেজামোড়া, হীরাপুর, বিষ্ণপুর, নোয়াবাদী, ইকরতলী, আলীনগর, কল্যাণপুর, রাজাপুর, কাশিনগর, ভাগলপুর, আনোয়ারপুর এবং আজমপুর এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আজ দুপুরে বিজিবির ২৫ ব্যাটালিয়নর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, উদ্ধারকৃত মাদ্রকদ্রব্যগুলো ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ জানান, সীমান্ত এলাকা দিয়ে কোনরকম মাদক যেন দেশে ঢুকতে না পারে সে‘জন্য বাংলাদেশ বর্ডার গার্ড সবসময়ই জাগ্রত রয়েছে। দিনরাত নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছে। তাদের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি