ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ও ভেজাল খাদ্য বিক্রির দায়ে গ্রেপ্তার ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩০, ৯ ফেব্রুয়ারি ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক বিরোধী টাস্কফোর্স ও বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের যৌথ অভিযানে মাদক বিক্রি, সেবন ও ভেজাল পণ্য বিক্রির দায়ে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৪০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং বিভিন্ন নকল খাদ্য সামগ্রী উদ্ধার করা হয়। পরে তাদেরকে কারাদণ্ড ও জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের কাজীপাড়া এবং সেখানকার ঈদগাহ মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মু. মিজানুর রহমান ও জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোহাম্মদ ফারহান ইসলাম এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- আশুগঞ্জ উপজেলার তালশহর গ্রামের বাসিন্দা নাজমুল হক ভূঁইয়ার ছেলে রাশিদুল হক ভূঁইয়া হৃদয়, শহরের কাজীপাড়া এলাকার প্রয়াত আব্দুল হাসিমের ছেলে মো. আবির মিয়া, একই এলাকার প্রয়াত আব্দুল হামিদ মিয়ার ছেলে আল-আমিন, চাঁন মিয়ার ছেলে মানিক মিয়া ও শিমরাইলকান্দি এলাকার আলী আকবর মিয়ার ছেলে হাফিজুর রহমান ফয়সাল।

এর মধ্যে মানিক ও ফয়সালকে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সেবনের দায়ে ছয় মাসের কারাদণ্ড ও নগদ ১০০ টাকা করে অর্থদণ্ড দেন জেলা প্রশাসনের সিনিয়র সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা। 

এছাড়া ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত থাকা বাকি দুজনের নামে থানায় নিয়মিত মামলা দায়ের করা হবে। এদের মধ্যে অনিবিন্ধিত উপায়ে খাদ্যদ্রব্য উৎপাদন, সরবরাহ বিক্রয় ও মজুদের দায়ে আল-আমিনকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে একটি অটোরিক্সা বোঝাই বিভিন্ন প্রকারের ভেজাল খাদ্য সামগ্রী উদ্ধার করা হয়।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি