ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

বরযাত্রীর মাইক্রো-যাত্রীবাহী বাসের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫১, ১২ ফেব্রুয়ারি ২০২৩ | আপডেট: ১১:৩৫, ১২ ফেব্রুয়ারি ২০২৩

নোয়াখালীর বেগমগঞ্জ বরযাত্রীবাহী মাইক্রোবাস ও যাত্রীবাহী বাঁধন প্লাস বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ দু’জন নিহত ও মাইক্রোবাসের আরও ১৫ যাত্রী আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

শনিবার বিকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ছুঁনি ভূঁইয়া পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন জোসনা আক্তার (১১) ও নূর উল্ল্যাহ ফয়েজ (৫০)। জোসনা আক্তার সোনাইমুড়ী উপজেলার কাশিপুর গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাইমুড়ী কাশিপুর থেকে কনের বাড়ি কোম্পানীগঞ্জে যাওয়ার উদ্দেশ্যে যাত্রা করে বরযাত্রীবাহী মাইক্রোবাসটি। গাড়িটি ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ছুঁনি ভূঁইয়া পোল এলাকায় পৌঁছলে ফেনী থেকে ছেড়ে আসা বাঁধন পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

এতে মাইক্রোবাসটির ধুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে জোসনা আক্তার নিহত এবং রাতে ঢাকা নেওয়ার পথে কুমিল্লায় মারা যান নূর উল্ল্যাহ ফয়েজ। চালকসহ আহত হয়েছেন আরও ১৫ জন।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিধ্বস্ত দুটি গাড়িই পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘটনার কারণ খতিয়ে ব্যবস্থা নেয়ার কথা বলেছেন তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি