ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

দুটি বিদেশি পিস্তল রেখে লুঙ্গি খুলে দৌড় পাচারকারীর

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৭, ২০ ফেব্রুয়ারি ২০২৩

যশোরের শার্শা সীমান্ত থেকে দুটি নাইন এমএম পিস্তল, দুটি ম্যাগজিন ও একটি মোটরসাইকেল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। 

রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে অগ্রভুলাট দক্ষিণপাড়া এলাকা থেকে পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি বিজিবি।

বিজিবি জানায়, তারা গোপন সংবাদে জানতে পারে ভারত থেকে অস্ত্রের একটি চালান পাচার হয়ে বাংলাদেশে আসবে। এর ভিত্তিতে অগ্রভুলাট বিজিবি ক্যাম্পের সদস্যরা দক্ষিণপাড়া পাকা রাস্তার পার্শ্বে অবস্থান নেয়। কিছুক্ষণ পরে এক ব্যক্তিকে মোটরসাইকেলে আসতে দেখেন। উক্ত ব্যক্তির মোটরসাইকেলটি থামানোর পর তাকে তল্লাশির জন্য কোমরে হাত দিলে তৎক্ষনাত সে তার লুঙ্গি খুলে দৌড়ে পালিয়ে যায়। 

পরবর্তীতে মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ইউএসএসের তৈরি দুটি নাইম এমএম পিস্তল, দুটি খালি ম্যাগাজিন উদ্ধার করা হয়। আটককৃত অস্ত্র, ম্যাগাজিন এবং মোটরসাইকেলের সিজার মূল্য সাড়ে তিন লাখ টাকা।

অস্ত্রের চালান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানভীর রহমান (পিএসসি, ইঞ্জিনিয়ার্স)। অস্ত্রের চালানটি শার্শা থানায় জমা দেওয়া হয়েছে বলে জানান বিজিবি অধিনায়ক। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি