ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৫, ২২ ফেব্রুয়ারি ২০২৩

সাভারে পূর্ব শত্রুতার জের ধরে এক গাড়ি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে অস্ত্রধারীরা। এঘটনায় হেমায়েতপুরের যাদুরচর এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে। 

বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যবসায়ী সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে মারা যান। 

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ বলছে, গেল ১৮ ফেব্রুয়ারি রাতে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের ব্যস্ত নগরী হেমায়েতপুর বাসস্ট্যান্ডে প্রকাশ্যে পূর্ব শক্রুতার জের ধরে গাড়ি ব্যবসায়ী শাহাব উদ্দিন ও মুসাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে যাদুরচর এলাকার রকিবুল ইসলাম ফয়সাল ও তার লোকজন। 

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী শাহাব উদ্দিন ও মুসাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। সেখানে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় ব্যবসায়ী শাহাব উদ্দিনের মৃত্যু হয়।

হাসপাতালে চিকিৎসাধীন আরেক ব্যবসায়ী মুসারও অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। 

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। 

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং একজনকে গ্রেফতার করা হয়েছে। 

নিহত ব্যবসায়ী শাহাব উদ্দিন হেমায়েতপুরের যাদুরচর এলাকার মৃত মনির উদ্দিনের ছেলে। এছাড়া অভিযুক্ত ফয়সাল ওই এলাকার কিয়াম উদ্দিনের ছেলে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি