ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

অবশেষে ইন্দোনেশিয়ান নিকির সঙ্গে ইমরানের বিয়ে 

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৩৭, ২ মার্চ ২০২৩

দীর্ঘ পাঁচবছর অপেক্ষা শেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন পটুয়াখালীর বাউফলের মোঃ ইমরান হোসেন ও ইন্দোনেশিয়ান তরুণী নিকি উল ফিয়া। 

বুধবার (১ মার্চ) পটুয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট আদালতে তাদের বিয়ে সম্পন্ন হয়। আইনজীবী মোঃ আল-আমিন হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ বৃহস্পতিবার (২ মার্চ) তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। 

ইসরান হোসেন জানান, ২০১৬ সালে ফেসবুকে ইন্দোনেশিয়ার মেয়ে নিকির সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের পর বন্ধুত্ব, একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। 

পরিবারের কোনো আপত্তি না থাকায় ২০১৭ সালের ১ ডিসেম্বর বাংলাদেশে আসেন নিকি। তখন ইমরানের বয়স ২১ বছর না হওয়ায় তারা বিয়ে করতে না পারায় ফিরে যান নিকি। 

বর্তমানে ইমরান উদ্ভিদবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন।

ইমরান বলেন, পাঁচ বছর পর বিয়ের জন্য মঙ্গলবার ফের বাংলাদেশে আসেন নিকি। পারিবারিক উদ্যোগে বুধবার দুপুরে তাদের আইনী বিয়ে সম্পন্ন হয়। রাতে গ্রামের বাড়ি বাউফলের দাসপাড়ায় গায়ে হলুদের অনুষ্ঠান রয়েছে। বৃহস্পতিবার দুপুরে বৌভাত অনুষ্ঠিত হবে। 

ইমরানের বাবার পটুয়াখালীর বাউফলের দেলোয়ার হোসেন। আর নিকি ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে। তার মায়ের নাম শ্রীআনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি