ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

যুব গেমসের সেই ৭ খেলোয়াড়ের জামিন

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩১, ৭ মার্চ ২০২৩

রাজশাহীতে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমসে অংশ নিয়ে ফেরার সময় পুলিশ সদস্যকে মারধরের অভিযোগে গ্রেপ্তার কোচসহ সাত খেলোয়াড় জামিন পেয়েছেন। 

মঙ্গলবার দুপুরে রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে জামিন আবেদনের শুনানি শেষে বিচারক মো. লিটন হোসেন তাদের জামিন মঞ্জুর করেন।

জামিনপ্রাপ্তরা হলেন আলী আজম (১৯), আকাশ আলী মোহন (২০), রিমি খানম (১৯), পাপিয়া সারোয়ার ওরফে পূর্ণিমা (১৯), দিপালী (১৯) ও সাবরিনা আক্তার (১৯) এবং তাদের কোচ আহসান কবীর (৪৫)।

আইনজীবী মাইনুর রহামান জানান, রোববার দুপুরে রাজশাহী রেলস্টেশন থেকে একজন কোচসহ ১২ খেলোয়াড়কে গ্রেপ্তার করে পুলিশ। এদের মধ্যে সোমবার অপ্রাপ্তবয়স্ক পাঁচজনের জামিন হয়। আজ বাকি সাতজনের জামিন দিয়েছে আদালত।

যুব গেমসে অংশ নিয়ে ঢাকা থেকে ফেরার সময় জাতীয় জরুরি সেবায় (৯৯৯) কর্মরত পুলিশ কনস্টেবল গোলাম কিবরিয়ার সঙ্গে হাতাহাতি হয় খেলোয়াড়দের। এ ঘটনায় তাকে মারধর ও তার স্ত্রী রাজিয়া সুলতানা জয়ার গলার স্বর্ণের চেন ছিনতাইয়ের অভিযোগ তোলা হয়। 

এ নিয়ে রেলওয়ে থানায় একটি মামলা করেন রাজিয়া সুলতানা। এ মামলায় ১২ জনকে গ্রেপ্তার করে রোববার রাতে আদালতে পাঠায় পুলিশ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি