ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

হাতকড়া অবস্থায় পালানো দুই মাদক কারবারি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩০, ৯ মার্চ ২০২৩

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ফরাজী বাজারে অভিযান চালিয়ে মাইন উদ্দিন ও লিটন নামের দুই মাদক কারবারিকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নোয়াখালী। এসময় তাদের কাছ থেকে ৩০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। পরবর্তীতে আসামিদের আত্মীয়-স্বজন মাদকদ্রব্য কর্মকর্তাদের ওপর হামলা চালিয়ে দুই আসামিকে ছিনিয়ে নেয়। হামলায় মাদকদ্রব্য অধিদপ্তরের তিন সদস্যসহ ৪ জন আহত হন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নরোত্তমপুর ইউনিয়নের মনিনগর গ্রামের একটি বাগানে অভিযান চালিয়ে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামি মাইন উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে বুধবার গভীর রাতে একই এলাকা থেকে অপর আসামি লিটনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন নরোত্তমপুর ইউনিয়নের মনিনগর গ্রামের আবুল হোসেনের ছেলে মাইন উদ্দিন (৩০) ও একই গ্রামের আজিজুল হকের ছেলে লিটন (২৬)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় কবিরহাটের ফরাজী বাজারে অভিযান চালানো হয়। অভিযানকালে একটি মোটরসাইকেলের গতিরোধ করে মাদক কারবারি মাইন উদ্দিন ও লিটনকে আটকের পর তাদের কাছ থেকে ৩শ’ গ্রাম গাঁজা জব্দ করা হয়। 

আসামিদের নিয়ে সিএনজিতে উঠার সময় আসামি মাইন উদ্দিনের স্ত্রীসহ তাদের আত্মীয়-স্বজন একত্রিত হয়ে আমাদের লোকজনের ওপর অর্তকিত হামলা চালিয়ে এসআই ফরিদ আহমেদ, কনেস্টবল আরিফুর রহমান, রাসেল হোসেন ও সিএনজি চালককে পিটিয়ে জখম করে এবং হাতকড়াসহ আসামিদের ছিনিয়ে নিয়ে যায়। ভাঙচুর করা হয় আমাদের ব্যবহৃত সিএনজিটি। 
আহতদের কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হাতকড়াসহ পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযানে নামে। রাতে আসামি লিটন ও বৃহস্পতিবার সকালে মাইন উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। 

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগে পৃথক মামলা দায়ের করা হয়েছে। আসামিদের বিকালে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি