ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

দাম্পত্য কলহের জেরে শিশুকে শ্বাসরোধে হত্যা, আটক ১

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:১৯, ২৩ মার্চ ২০২৩

গাজীপুরের বাসনে দাম্পত্য কলহের জেরে  শিশুকে হত্যার পর মাটিচাপা দেওয়ার অভিযোগে অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশ। 

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান উপকমিশনার (গোয়েন্দা) ইব্রাহিম খান।

গ্রেপ্তারকৃত তাহারুল মিয়ার বাড়ি রংপুরের পীরগঞ্জ এলাকায়।

উপকমিশনার জানান, গত ১৫ মার্চ বিকালে গাজীপুরের ইসলামপুর এলাকায় স্থানীয় কবির হোসেনের সদ্য মাটি ভরাটকরা  ফাকা জমিতে মাটিচাপা অবস্থায় ৬ বছরের শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে শিশুর বাবা জাফর আলী ঘটনাস্থলে গিয়ে শিশুটি তার ছেলে সাখাওয়াত বলে সনাক্ত করেন। 

এ ব্যাপারে বাসন থানায় শিশুটির বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গতকাল বুধবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে হত্যায় অভিযুক্ত তাহারুল মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে আসামি এই ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
ভিকটিম শিশুর জ্যাঠাতো বোন শারমিনের সঙ্গে দুই বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পর তারা ভোগড়া পেয়ারা বাগান এলাকায় নিহত শাখাওয়াতের পরিবারের সঙ্গে একই বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। 

স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ ও শাখাওয়াতের মার বকাঝকার কারণে আক্রোশে তাহারুল গত ১৩ মার্চ বিকালে শিশুটিকে অপহরণ করে ইসলামপুর এলাকায় নিয়ে যান। সেখানে রাতে শাখাওয়াতের পরনের লুঙ্গি দিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পর মাটি চাপা দেন। 

অনেক খোঁজাখুঁজির পরও স্বজনরা তাকে না পেয়ে পরদিন বাসন থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি