ঢাকা, শনিবার   ২২ জুন ২০২৪

ভোলায় যুবককে কুপিয়ে হত্যা, গ্ৰেপ্তার ৪

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০১, ২৮ মার্চ ২০২৩

ভোলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মো: তারেক মাহমুদ বাবু (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হারুন, রনি, নিজামসহ তাৎক্ষণিকভাবে ৪ জনকে গ্রেফতার করেছে।

সোমবার রাতে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের চর নন্দনপুর গ্রামে এ ঘটনা ঘটে। বাবু ওই গ্রামের মৃত হেলাল হাওলাদারের ছেলে। 

তবে নিহতের পরিবার বলছে মাদক সেবনে বাধা দেওয়ায় বাবুকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার ভোলা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। 

পুলিশ জানায়, দীর্ঘ কয়েকবছর ধরে মো: হেলাল হাওলাদার ও আলাউদ্দিনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে সোমবার রাতে বাজার থেকে বাড়ি যাওয়ার পথে রাজাপুরের শ্যামপুর এলাকায় হেলাল হাওলাদারের ছেলে বাবুর অটোরিকশা গতিরোধ করে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে যখম করে। 

এতে বাবু গুরুতর আহত হলে তাকে ভোলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক বরিশাল রেফার্ড করে। বরিশাল নেয়ার পথে বাবুর মৃত্যু হয়।

এঘটনায় নিহতের রড় বোন শিখা আক্তার বাদি হয়ে ভোলা সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করে বলে জানান ওসি।

এদিকে নিহত বাবুর পরিবার ও স্থানীয় ইউপি চেয়ারম্যান বলেন, মাদক সেবনে বাঁধা দেয়ায় সঙ্ঘবদ্ধ একটি মাদকসেবী চক্র বাবুকে কুপিয়ে হত্যা করেছে। এর উপযুক্ত চিচার চেয়েছেন তারা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি