ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

চুয়াডাঙ্গায় ৩টি মোটরসাইকেলসহ চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৯, ৩ এপ্রিল ২০২৩

চুয়াডাঙ্গায় বিশেষ অভিযান চালিয়ে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সাহায্যে সোমবার (৩ এপ্রিল) যশোরের কোতয়ালী থানার চাঁদপাড়া এলাকায় এ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-যশোর কোতয়ালী থানার চাঁদপাড়া গ্রামের গোলাম মোস্তফা শেখের ছেলে আল আমিন (৩৪), যশোর কোতয়ালী থানার চাঁদপুর গ্রামের টিপু শেখের ছেলে জুয়েল রানা (৩৩), যশোর কোতয়ালী থানার হামিদপুর গ্রামের আবু হানিফ হাওলাদার (৫৫), মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার মাইজপাড়া গ্রামের মৃত হাবিল মোল্যার ছেলে সেলিম মোল্যা (২৫), মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার পারভাটপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে কামরুজ্জামান আরমান (২৫), মাগুরা জেলার স্টেডিয়ামপাড়ার মোস্তফা আল আজাদের ছেলে জুনায়েদ হোসেন (২৩)।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন বেলা জানান, গত ২৬ মার্চ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল রোড থেকে মোটরসাইকেল চুরি হয়। তারই প্রেক্ষিতে ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ পর্যালোচনা করে চোর সনাক্ত করে গোপনসংবাদ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোরে অভিযান চালিয়ে প্রথমে আল আমিন (৩৪)কে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য নিয়ে পর্যায়ক্রমে আরও পাঁচসদস্যকে গ্রেফতার এবং চুরি যাওয়া তিনটি লাল কালো বাজাজ পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়।এরা বড় ধরনের মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তাদের জিজ্ঞাসাবাদে অনেক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। এরা দেশের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি করে অন্য জেলায় বিক্রি করে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুজ্জামান, সদর থানার অফিসার ইনচার্জ মাহাবুর রহমান প্রমুখ। 
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি