ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

পিকআপের চাপায় এক বন্ধু নিহত, অপরজন আহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৩০, ৯ এপ্রিল ২০২৩

নোয়াখালীর মাইজদী-চৌমুহনী সড়কের মাইজদী বাজার এলাকায় দ্রুতগতির একটি পিকআপভ্যানের চাপায় জুয়েল সাহা (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘটনায় অপর আরোহী শ্যামল সাহা (৩২) ও পথচারী কেয়া বেগম (৩৪) গুরুতর আহত হয়েছেন।

শনিবার দুপুরের দিকে মাইজদী বাজার গ্রীণ হল কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুয়েল এবং আহত শ্যামল দু’জন বন্ধু, মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন তারা।

নিহত জুয়েল সাহা নোয়াখালী পৌর এলাকার মাস্টার পাড়ার দিলীপ সাহার ছেলে, তিনি একটি কোম্পানীতে স্টোরকিপার হিসেবে কর্মরত ছিলেন। আহত শ্যামল সাহা মাস্টার পাড়া এলাকার বাসিন্দা, তিনি নোয়াখালী সরকারি কলেজে কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত আছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিজ বাসা থেকে মোটরসাইকেলযোগে বন্ধু শ্যামলকে নিয়ে নিজ কর্মস্থল দত্তবাড়ির মোড় এলাকায় যাচ্ছিলেন জুয়েল। পথে তাদের মোটরসাইকেলটি মাইজদী বাজার গ্রীণ হলের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি পিকআপ ভ্যান উল্টে গিয়ে তাদের মোটরসাইকেলকে চাপা দিলে তারা গুরুতর আহত হয়। 

পরে আহতদের উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও পরে তাদের দু’জনের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মারা যায় জুয়েল।

স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, গ্রীণ হলের সামনে সড়কের পশ্চিম পাশ থেকে একটি অটোরিকশার সামনে দিয়ে হেঁটে সড়ক পার হচ্ছিলেন কেয়া বেগম নামের এক নারী। এসময় অটোরিকশার পিছনে থাকা পিকআপভ্যানটি অটোরিকশাকে অতিক্রম করে সামনে যাওয়ার চেষ্টা করলে কেয়া বেগম পিকআপের সামনে পড়লে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সড়কের বিপরীত পাশে থাকা মোটরসাইকেল ও কেয়া বেমগকে চাপা দেয় গাড়িটি। 

এতে জুয়েল, শ্যামল ও কেয়া বেগম গুরুতর আহত হন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মোটরসাইকেল আরোহী জুয়েল সাহা ঢাকা নেওয়ার পথে মারা গেছে বলে শুনেছি। ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার গাড়ি দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি