ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

কবিরহাটে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৮

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৪, ১১ এপ্রিল ২০২৩

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে (১৪) অপহরণের কয়েক ঘন্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। এসময় একটি মাইক্রোবাস সহ অপহরণে জড়িত ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে কুমিল্লার দাউদকান্দি ব্রিজ এলাকা থেকে অপহৃতকে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, প্রধান আসামি সুমন (৪০), তার সহযোগি হাছান (২০), আলা উদ্দিন ইমন (২৫), মিজানুর রহমান মিজান (২৮), আব্দুর রহিম (২০), সাবের হোসেন সাব্বির (২১), গাড়ি চালক সাগর (২৮) ও চালকের সহযোগি ইয়াছিন আরাফাত সাকিব (২৩)।

অভিযোগ সূত্রে জানা গেছে, নরোত্তমপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো সুমন। সোমবার ইফতারের সময় সুমন তার ৪/৫জন সহযোগি নিয়ে ওই ছাত্রীর যাদবপুর গ্রামের বাড়িতে প্রবেশ করে। এসময় তারা ওই ছাত্রীর মা ও ভাবীকে মারধর করে টেনে হেঁছড়ে জোরপূর্বক অপরহণ করে নিয়ে যায়। অপরহণকারিরা যাওয়ার সময় ঘর থেকে মোবাইল, স্বর্ণ ও নগদ টাকা লুট কর নিয়ে যায়। পরবর্তীতে রাতে বিষয়টি অপহৃত
ছাত্রীর পরিবারের পক্ষ থেকে কবিরহাট থানায় অবগত করা হয় এবং অপহৃতের মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অপহৃত ছাত্রীর মায়ের অভিযোগে ভিত্তিতে অপহৃতাকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। তথ্য প্রযুক্তির সহযোগিতায় মঙ্গলবার ভোরে কুমিল্লার দাউদকান্দি থানা পুলিশের সহযোগিতায় দাউদকান্দি ব্রিজের ওপর একটি মাইক্রোবাসের গতিরোধ করে তাতে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রী ও মূল্য আসামিসহ তার ৭ সহযোগিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি