ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কালকিনিতে এমপি গোলাপের পক্ষ হতে ঈদ উপহার বিতরণ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫০, ২০ এপ্রিল ২০২৩

মাদারীপুর-৩ (কালকিনি,ডাসার ও মাদারীপুর আংশিক) আসনের সংসদ সদস্য,আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপের পক্ষ হতে গরীব, অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 বৃহস্পতিবার(২০ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ব্যক্তিগত তহবিল হতে ২০টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় ২০ হাজার পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি এবং ঈদ সামগ্রী ক্রয়ের জন্য নগদ ১৫ লাখ টাকা বিতরণ করা হয়।

ড.আবদুস সোবহান গোলাপ এমপির মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুরের নিজ বাসভবনে বসে এসব শাড়ি, লুঙ্গি ও অর্থ বিতরণ করা হয়। কালকিনি ও ডাসার উপজেলার ১৫টি ইউনিয়ন, মাদারীপুর সদরের ৫টি ইউনিয়ন ও কালকিনি পৌরসভার গরীব, অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

প্রতিটি ইউনিয়নের প্রতিনিধির হাতে এসব উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন কালকিনি পৌর মেয়র এসএম হানিফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন সরদার, উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান, মৎস্যজীবী লীগের সভাপতি শাহাদাত সরদার, মাদারীপুর জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড.আবদুল্লাহ আল মামুন, পৌর তাঁতী লীগের সভাপতি জামাল হোসেন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি