ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু, ২ বন্ধু আহত

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১২:১১, ২৩ এপ্রিল ২০২৩

মাদারীপুরের শিবচরে মোটরসাইকেল দুর্ঘটনায় মো : নাজমুল হাওলাদার (১৫)  নামের দশম শ্রেণীর এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে নিহতের ২ বন্ধু। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার দুপুরে উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের যাদুয়ারচর গ্রামে ফুফু বাড়িতে ঈদের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে নিজ বাড়ি একই উপজেলার কাদিরপুর ফিরছিল নাজমুল, তার বন্ধু জাহিদ ও আকরাম। দ্বিতীয়াখণ্ড ইউনিয়নের জিনারগেট এলাকায় আসলে দ্রুত গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাইলফলকের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়৷ 

এতে মোটরসাইকেলের তিনজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমুল (১৫)কে মৃত ঘোষণা করেন।

নিহত নাজমুল সৌদি প্রবাসী নান্দু হাওলাদারের ছেলে। সে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শিবচর থানার ওসি মো: আনোয়ার হোসেন বলেন, দ্রুতগতির কারণে মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়ে একজন নিহত ও দুইজন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সড়কে সুশৃঙ্খলভাবে মোটরসাইকেল চালানোর পরামর্শ দেন তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি