ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

গারো কলেজছাত্রীর অভিযোগে ছাত্রলীগ নেতা শাওন গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:২৫, ২৫ এপ্রিল ২০২৩

শেরপুরের ঝিনাইগাতীতে কলেজপড়ুয়া এক গারো ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার খান শাওনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে ঝিনাইগাতী থানায় উপস্থিত হয়ে ওই কলেজছাত্রী ছাত্রলীগ নেতা শাওনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে ঝিনাইগাতী থানা পুলিশ অভিযান চালিয়ে বিকালে শাওনকে বাকাকুড়া এলাকা থেকে গ্রেপ্তার করে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত শনিবার ঈদের দিবাগত রাতে ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের গজনী অবকাশ কেন্দ্র সংলগ্ন এলাকার ওই গারো ছাত্রীর বাড়িতে এ ঘটনা ঘটে।

শাওনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুঁইয়া। তিনি জানান, গারো কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার একটি অভিযোগের ভিত্তিতে দায়েরকৃত মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।  

তবে অভিযুক্ত শাওন গ্রেপ্তার হওয়ার আগে স্থানীয় গণমাধ্যমকর্মীদের বলেছেন, ঘটনাটি সত্য নয়। তাকে ফাঁসানো হচ্ছে। শাওনের বাবা শাজাহান খানও একই ধরনের কথা বলেছেন।

ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস. এম. ওয়ারেজ নাইম সাংবাদিকদের বলেন, অপরাধীর কোন দল নেই। অপরাধ করে থাকলে বিচার হওয়া জরুরি। তিনি বলেন, যেহেতু জেলা ছাত্রলীগের কমিটি নেই, তাই জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে জানিয়ে শক্ত ব্যবস্থা নেওয়া হবে।

শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম বলেন, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে শাওনকে গ্রেপ্তার করা হয়েছে। আইন সবার জন্য সমান। কারো বিরুদ্ধে অভিযোগ এলে ব্যবস্থা নেওয়া পুলিশের কর্তব্যের মধ্যে পড়ে।  

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি