ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৬০ বছর পূর্তি, পুনর্মিলনী অনুষ্ঠিত

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:১৬, ২৫ এপ্রিল ২০২৩ | আপডেট: ১৪:১৭, ২৫ এপ্রিল ২০২৩

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজরিত বরগুনার বামনার বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৬০ বছর পূর্তি উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

মুক্তিযুদ্ধের ৯নং সাবসেক্টর বুকাবুনিয়ায় স্মৃতিস্তম্ভে পুস্পমাল্য অর্পনের মধ্যে দিয়ে পূনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়ে আলোচনা সভা, সম্মাননা স্মারক প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক যশোর শিক্ষা বোর্ডের সাকেব চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আব্বাস উদ্দিন খান।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রণালয়ের বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অঞ্চলিক পরিচালক মোয়াজ্জেম হোসেন, বরিশাল শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর ড. লিয়াকত হোসেন জুয়েল, বামনা উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু, বামনা থানার ওসি মাইনুল হোসেন এবং স্বাগত বক্তব্য রাখেন অত্রবিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জন কুমার চ্যাটার্জী। 

আলোচনা সভা শেষে অত্রবিদ্যালয়ের সাবেক শিক্ষক হীরেন্দ্র নাথ মজুমদারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

সাবেক শিক্ষার্থীদের মিলন মেলায় এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশনের আয়োজনে এই প্রথম প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি