ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রোহিঙ্গা ক্যাম্পে এলোপাতাড়ি গুলি, গণপিটুনিতে সন্ত্রাসী নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৭, ৭ মে ২০২৩

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালীতে অবস্থিত রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী গ্রুপের এলোপাতাড়ি গুলিতে ৩ রোহিঙ্গা আহত হয়েছেন। পরে সংঘবদ্ধ রোহিঙ্গাদের গণপিটুনিতে হামলাকারী এক সন্ত্রাসী নিহত হয়। 

আজ রোববার ভোর রাতে পালংখালী ইউনিয়নের তাজনিমারখোলা ১৩ নাম্বার রোহিঙ্গা ক্যাম্পের জি ওয়ান ব্লকে এই ঘটনা ঘটে। 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন, আজ রোববার ভোরের দিকে ১৩ নাম্বার রোহিঙ্গা ক্যাম্পের জি ওয়ান ব্লকে ২০/২৫ জনের রোহিঙ্গা সন্ত্রাসী সদস্য হঠাৎ এসে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। টানা কিছুক্ষণ গুলি ছুড়ার ঘটনায় রোহিঙ্গারা চিৎকার শুরু করলে আশেপাশের ব্লক থেকে সাধারণ রোহিঙ্গারা জমায়েত হয়ে সন্ত্রাসীদের ধাওয়া করে। 

এসময়  সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে ৩ রোহিঙ্গা আহত হয়। পরে সাধারণ রোহিঙ্গারা এক সন্ত্রাসীকে আটক করে গণপিটুনি দেয়। এতে সে ঘটনাস্থলে মারা যায়। 

পরে এপিবিএন পুলিশ ও উখিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

ওসি আরও জানান, হামলাকারী সন্ত্রাসীরা আরসা গ্রুপের সদস্য বলে জানা যায়। নিহত আরসা গ্রুপের সদস্যের পরিচয় তাৎক্ষণিক শনাক্ত করা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি। 
ঘটনাস্থলে এপিবিএন পুলিশ মোতায়েন রয়েছে। 

আহত রোহিঙ্গারা হলেন ১৩ নাম্বার ক্যাম্পের জি ওয়ান ব্লকের হোসেন আহমেদের স্ত্রী রমিদা খাতুন (৫৫) ও তার দুই পুত্র মোহাম্মদ রফিক (২৫) ও জুবায়ের (১৮)।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি