ঢাকা, রবিবার   ১৪ জুলাই ২০২৪

৯৯৯-এ কল দিয়ে পিতাকে হত্যার কথা জানায় ঘাতক ছেলে

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৪, ৭ মে ২০২৩

নরসিংদীর রায়পুরায় নেশাগ্রস্ত ছেলের দায়ের আঘাতে বাবা হাজী আইনুল হক (৭০) নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক ছেলে ইয়াসিন (২৮)কে আটক করেছে পুলিশ।

রোববার সকালে উপজেলার মির্জানগর ইউনিয়নের মেজেরকান্দি উত্তরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। অভিযুক্ত ইয়াসিন হাজী আইনুল হকের দ্বিতীয় ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ইয়াছিনের স্ত্রী হাওয়া বেগমের সঙ্গে তার বাবা ও মায়ের বিভিন্ন পারিবারিক সমস্যা চলছিল। যার কারণে তার স্ত্রী বেশির ভাগ সময়ই বাপের বাড়িতে থাকতো। আজকে সকালে এসব বিষয় নিয়ে পিতার সঙ্গে তর্কাতর্কি হয় ইয়াছিনের। এক পর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে পিতা আইনুলকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। 

পরে সে নিজেই ৯৯৯-এ কল দিয়ে পিতাকে হত্যার কথা জানায়। পরে ঘটনাস্থলে এসে ইয়াছিনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। সে বিভিন্ন নেশায় আসক্ত ছিল।

রায়পুরা থানার উপ-পরিদর্শক নবী হোসেন বলেন, দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যার পর ঘাতক ছেলে ইয়াসিন নিজেই ৯৯৯ এ কল করে বিষয়টি জানান। পরে আমরা তাকে আটক করে থানায় নিয়ে যাই। এ ঘটনায় হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদের জন্য ইয়াসিনের স্ত্রী ও শ্বাশুড়িকে থানায় নেওয়া হয়েছে। 

সুরতহাল প্রস্তুতকালে নিহতের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের চারটা জখমের চিহ্ন দেখা গেছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান রায়পুরা থানার উপ-পরিদর্শক।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি