ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাতক্ষীরায় ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, নিহত ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৫, ১১ মে ২০২৩

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার মির্জাপুর এলাকায় তেলবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও তিনজন।

বুধবার বিকাল ৩টার দিকে পাটকেলঘাটা থানাধীন খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুর শ্মশানঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাতক্ষীরা আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল গাইনের স্ত্রী তানজিলা খাতুন (৪০), তার সদ্য ভুমিষ্ট মেয়ে ও বড় জামাই সাতক্ষীরা সদর উপজেলার নারায়ণপুর গ্রামের বেলাল হোসেন ডালিম (২৮) এবং আশাশুনি উপজেলার গোদাড়া গ্রামের মুসা গাইনের ছেলে তাজিজুল ইসলাম (৩২)।

নিহতের স্বামী আলাউল গাইন জানান, নিজ বাড়িতে মঙ্গলবার একটি মেয়ে সন্তান প্রসব করেন তার স্ত্রী তানজিলা খাতুন। তবে মেয়ে খুবই অসুস্থ্য হয়ে পড়ায় মা ও নবজাতক মেয়েকে একটি অ্যাম্বুলেন্সে করে  চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। পথিমধ্যে মির্জাপুরে দুর্ঘটনার কবলে পড়ে তার স্ত্রী তানজিলা খাতুন ও সদ্যোজাত মেয়ে ঘটনাস্থলেই মারা যায়। 

আহত অবস্থায় সামেক হাসপাতালে নেয়ার পর  বড় জামাই বেলাল হোসেন ডালিম ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাজিজুল ইসলাম মারা যায়। তাজিজুল তার স্ত্রীকে রক্ত দেয়ার জন্যে একই অ্যাম্বুলেন্সে খুলনায় যাচ্ছিল।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিমুল রানা জানান, বিকাল সাড়ে ৩টার দিকে সাতক্ষীরাগামী মেঘনা কোম্পানির একটি তেলবাহী ট্রাক ও খুলনাগামী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের ওসি শওকত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে মা ও নবজাতকের মৃত্যু হয়। পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরে জামাই ডালিমের মৃত্যু হয়। এছাড়া অ্যাম্বুলেন্সের চালকসহ কমপক্ষে ৪ জন আহত হয়ে। 
তাদের মধ্যে দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও দু’জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাজিজুল ইসলাম নামে আরও একজন মারা যায়।

পাটকেলঘাটা থানার ওসি (তদন্ত) বিশ্বজিৎ অধিকারী জানান, দুর্ঘটনায় তানজিলা খাতুন ও তার সদ্যজাত  মেয়ে, তানজিলার বড় জামাতা ডালিম এবং রক্তদাতা হিসেবে অ্যাম্বুলেন্সে থাকা তাজিজুল ইসলাম মারা যান।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি