ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

ধানবোঝাই ট্রাক উল্টে নিহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০০, ১৬ মে ২০২৩

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় ধানবোঝাই ট্রাক উল্টে দুজন নিহত হয়েছেন। ২৪ জন শ্রমিক ও ২৪৫ বস্তা ধান নিয়ে ট্রাকটি উল্টে খাদে পড়ে গেলে হতাহতের ঘটনা ঘটে।

মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে ধান ও কৃষি শ্রমিকদের নিয়ে ট্রাকটি পাটকেলঘাটা থানার কুমিরা বাজার মোড়ের সামনে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান।

নিহতদের একজন শ্যামনগর উপজেলার কাশিমারী ইউনিয়নের মন্টু গাজীর ছেলে সুমন হোসেন (৩৫)। অপর নিহত ব্যক্তি আবুল হোসেন (৩৮) একই এলাকার ওমর আলীর ছেলে।

জানা যায়, খবর পেয়ে পাটকেলঘাটা থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হন। তারা আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

আহতদের একজন মামুন বলেন, ‘আমরা কাজ করে বাড়ি ফেরার পথে কুমিরা নামক স্থানে দুর্ঘটনার কবলে পড়ি। সবাই দিনমজুরের কাজ করতাম।’

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বলেন, শরীয়তপুর থেকে ধান কেটে ফেরার পথে ২৪ জন যাত্রী ও ২৪৫ বস্তা ধানসহ সাতক্ষীরার কুমিরা এলাকায় পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সুমন হোসেন ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আবুল হোসেন মারা যান। 

হতাহতরা সবাই ধানের বস্তার ওপর কোমরে নেট দিয়ে বাঁধা অবস্থায় ঘুমিয়ে ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি