ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

তাবলীগে এসে যুবকের আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৫, ২১ মে ২০২৩

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্লাহপুর ইউনিয়ন থেকে মাহাদী হাসান (২০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক গত ৪ দিন আগে কুড়িগ্রাম থেকে তাবলীগ জামাতের সঙ্গে নোয়াখালীতে আসেন।

রোববার দুপুরে পুলিশ আমান উল্লাহপুর বোখারি জামে মসজিদ এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত মাহাদী হাসান কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার উত্তর বড়ভিটা গ্রামের শামসুল হক পলাশের ছেলে।

স্থানীয়রা জানান, গত ১৮ মে বৃহস্পতিবার দুপুরে দেশের বিভিন্ন স্থান থেকে ১৪ জনের একটি তাবলীগ জামাত আমান উল্লাহপুর বোখারি জামে মসজিদে আসেন। রোববার সকাল সাড়ে ৫টার দিকে ওই মসজিদের পার্শ্ববর্তী একটি আম গাছের সঙ্গে গলায় গামছা দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় মাহাদীর মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। 

পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে থানায় অবগত করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, সকালে কুড়িগ্রাম থেকে এক পুলিশ কর্মকর্তা প্রথমে বিষয়টি আমাকে মোবাইলে অবগত করেন। পরে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হয়ে ঘটনাস্থলে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। 

মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাহাদী হাসান আত্মহত্যা করেছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি