ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

সাংবাদিক এম এ আজিজ এর ১ম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া মাহফিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৮, ২১ মে ২০২৩

ফরিদপুর প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক প্রয়াত সাংবাদিক এম এ আজিজ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (১৯ মে) রাতে ফরিদপুরে অ্যাডভোকেট শামসুদ্দিন মোল্লা মিলনায়তনে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেলের সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক ফরিদপুর প্রেসক্লাবের সদস্য মফিজ ইমাম মিলন, প্রয়াত সাংবাদিক এম এ আজিজ এর স্ত্রী পারুল বেগম, তার পুত্র রিশান মাহমুদ রনি, পুত্রবধূ ইসরাত জাহান প্রিয়াঙ্কা এবং কন্যা কামরুন নাহার রানুসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

ফরিদপুর প্রেসক্লাবের সদস্য জুবায়ের জাকির, মুঞ্জুয়ারা স্বপ্না, আসাদুল হক, নাজিম বাকাউল, শফিকুল ইসলাম মনি, আনোয়ার জাহিদ, তরিকুল ইসলাম হিমেল, সেলিম মোল্লা। 

সভায় বক্তারা বলেন, এম এ আজিজ শুধুমাত্র একজন সাংবাদিক ছিলেন না; তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন। তিনি সাংবাদিকতার পাশাপাশি মানবাধিকারের সঙ্গে যুক্ত ছিলেন। এছাড়া তিনি একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তাঁর মৃত্যুতে ফরিদপুর প্রেসক্লাব ‌একজন অভিভাবক হারিয়েছে।

অনুষ্ঠানে শুরুতে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে পরবর্তী পর্বে দোয়া পরিচালনা করেন ফরিদপুর প্রেসক্লাবের সদস্য সিরাজুল ইসলাম।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি