ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে বিএনপির ৫ নেতার বিরুদ্ধে মানহানী মামলা

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৬, ২৪ মে ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হুমকি ও উস্কানীমূলক এবং মানহানীকর বক্তব্য প্রদান করায় রাজবাড়ী আদালতে বিএনপির ৫ নেতাসহ অজ্ঞাত আরও ৩০ জনের বিরুদ্ধে ২০ কোটি টাকার মানহানী মামলা দায়ের হয়েছে।

বুধবার দুপুরে রাজবাড়ীর ২নং আমলী আদালতে মামলাটি দায়ের করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু।

মামলার আসামিরা হলেন রাজশাহীর চারঘাট থানার মাড়িয়া গ্রামের সাত্তার প্রামানিকের ছেলে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক মোঃ আবু সাঈদ চাঁদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মোসাদ্দেক হোসেন বুলবুল, সাবেক সংসদ সদস্য এ্যাড. নাদিম মোস্তফাসহ অজ্ঞাতনামা ২০-৩০ জন।

মামলার বাদী শেখ সোহেল রানা টিপু বলেন, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে প্রকাশ্যে জনগণের সামনে উস্কানীমূলক এবং মানহানীকর বক্তব্যে প্রদান করাসহ হত্যার হুমকি দেওয়ায় ২০ কোটি টাকার মানহানী মামলা দায়ের করা হয়েছে।

রাজবাড়ী বারের আইনজীবী রফিকুল ইসলাম ও আনোয়ার হোসেন বলেন, আদালত মামলাটি গ্রহণ করেছেন। এখনও আদেশ পাইনি।

আদালতে মামলা দায়েরের সময় সাক্ষী অধ্যাপক নজরুল ইসলাম খান, হারুন-অর রশিদ মানিক, বিএম এহতেশাম, এনায়েত শেখ উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি