ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

শার্শায় সাংবাদিককের ওপর হামলায় নারী আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৩, ২৪ মে ২০২৩

যশোরের শার্শা উপজেলার বাগুড়ী এলাকায় সাংবাদিক সোহাগ আলীর ওপর হামলার ঘটনায় নুরজাহান বেগম (৪০) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃত নুরজাহান উপজেলার বাগুড়ী গ্রামের মাদক কারবারি আব্দুল গনির স্ত্রী। 

হামলার শিকার দৈনিক আজকালের কন্ঠ, ও দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার শার্শা উপজেলা প্রতিনিধি সোহাগ আলী জানান, গত ২০ মে সকালে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট  ও সহকারী কমিশনার ( ভূমি) ফারজানা ইসলাম বাগুড়ী গ্রামে আব্দুল গনি নামে এক মাদক কারবারিকে মাদকসহ হাতেনাতে গ্রেপ্তার করেন। পরে মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ১৫ দিনের কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠান। এই সংবাদটি বিভিন্ন পত্রিকা ও অনলাইনে প্রকাশ হলে ২১ মে সন্ধ্যার দিকে গনির স্ত্রী নুরজাহান, তার আত্মীয় একই উপজেলার বাগুড়ী গ্রামের হাফিজুল রহমান (৪৫)  ও সুমন হোসেন (২১) আমাকে কিল ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে চলে যায়। 

পরে স্হানীয় লোকজন তাকে উদ্ধার করে শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এ ঘটনায় ২২ মে তিনজনের নামে শার্শা থানায় একটি এজাহার দায়ের করা হয়।

পুলিশ অভিযান চালিয়ে সোমবার বিকালে নুরজাহান বেগমকে গ্রেপ্তার করলেও মূল হামলাকারীরা হাফিজুল রহমান ও সুমন হোসেনকে এখানও গ্রেপ্তার করতে পারেনি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল, একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি