ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা ইকরাম নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৪৩, ২৫ মে ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম আহমেদ (২৩) নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক রায়হানকে (১৮) আটক করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় শহরের মুন্সেফ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইকরাম জেলার সরাইলের নোয়াগাঁও ইউনিয়নের তেরাকান্দা গ্রামের মাসুদ আহম্মেদের ছেলে। তারা শহরের কালাইশ্রী পাড়া এলাকায় একটি বহুতল ভবনে ভাড়া বাড়িতে থাকতেন। ঘাতক রায়হানকে ঢাকার বংশাল এলাকার জিয়াউল করিমের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম আহমেদ ছাত্রলীগের ঢাকা উত্তর মহানগরের সাবেক সহসভাপতি রেদোয়ান আনসারী রিমুর অনুসারী ছিল এবং ঘাতক রায়হান রিমুর দূর সম্পর্কের আত্মীয়। সে সুবাদে তারা দুজনেই রিমুর বাড়িতে আসা-যাওয়া ছিল। বুধবার সন্ধ্যার দিকে ছাত্রনেতা রিমুর বাড়িতে মোটরসাইকেলের চাবি নিয়ে বিতর্কের জেরে এক পর্যায়ে ঘাতক রায়হান ইকরাম আহমেদের বুকে ছুরিকাঘাত করেন।

পরে স্থানীয়রা তাকে দ্রুত জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ইকরামের হত্যার প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবিতে শহরের প্রধান সড়ক হাসপাতাল রোড বন্ধ করে বিক্ষোভ প্রদর্শন করে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় যান চলাচল বন্ধ হয়ে যায়। 

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, এ ঘটনায় ঘাতক রায়হানকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। পরবর্তী যেকোন ধরেণর বিশৃঙ্খলা এড়াতে শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি