ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

টেকনাফের পাহাড়ে নিখোঁজ তিন বন্ধুর মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৬, ২৫ মে ২০২৩

কক্সবাজারের টেকনাফে বেড়াতে গিয়ে নিখোঁজ ৩ বন্ধুর লাশ উদ্ধার করেছে আইনশৃঙ্খলাবাহিনী।

বুধবার দুপুরে তাদের লাশের সন্ধান পেয়ে সেখানে যায় র‌্যাব এবং পুলিশের দুইটি টিম। টেকনাফ দমদমিয়া পাহাড়ি এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন কক্সবাজার ঈদগাও উপজেলার জালালাবাদ সওদাগর পাড়া এলাকার মোহাম্মদ ইউছুফ (৩০), চৌফলদন্ডী এলাকার রুবেল হোসেন (২৮) ও কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকাী ইমরান। তারা তিনজন পরস্পরের বন্ধু ছিলেন।

অপহৃত ৩ বন্ধু গত ২৮ এপ্রিল বেড়াতে যাওয়ার কথা বলে টেকনাফে যায়। পথিমধ্যে সড়ক থেকে তাদের বহনকারী সিএনজি থামিয়ে একদল অপহরণকারী পাহাড়ের গহীন জঙ্গলে নিয়ে যায়। পরে তাদের ছেড়ে দিতে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কয়েকটি সংস্থায় যোগাযোগ করে। কিন্তু গহীন জঙ্গল এবং অপহরণকারীরা বার বার স্থান পরিবর্তন করায় উদ্ধার এবং কাউকে আটক করা যায়নি।

তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত একজনকে আটক করে র‌্যাব। পরে তার স্বীকারোক্তি মতে ঘটনাস্থলে পৌঁছে লাশগুলো উদ্ধার করে। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠায় পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল হালিম জানান, খবর পেয়ে পুলিশ এবং র‌্যাবের কয়েকটি টিম গভীর পাহাড়ে অভিযান শুরু করছে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি