ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন শার্শার রতন লাল

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১১:০০, ৩১ মে ২০২৩

দেশীয় পণ্য ওয়ালটন ফ্রিজ কিনে ১৮ লাখ টাকা মূল্যের সর্বোচ্চ পুরস্কার প্রাইভেটকার জিতে নিলেন শার্শার সরকারি চাকরিজীবী রতন লাল।

সোমবার বিকালে নাভারণ সাতক্ষীরা মোড়স্থ ওয়ালটন শোরুমের সামনে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সেই কাঙ্খিত পুরস্কার প্রাইভেটকারের চাবি হস্তান্তর করেন নায়ক আমিন খানসহ ওয়ালটন পরিবারের সদস্যরা।

নায়ক আমিন খান ওয়ালটন পরিবারের সদস্যদেরকে নিয়ে রতন লালের বাড়িতে এসে পুরস্কারের গাড়িটি হস্তান্তর করেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। 

পরে তাদেরকে নিয়ে ওই গাড়িতে নাভারণ এলাকার বিভিন্ন জায়গায় ভ্রমণ করেন তিনি।

এর আগে গত বুধবার (২৪ মে) নাভারণ সাতক্ষীরা মোড়ে অবস্থিত ওয়ালটন শোরুম থেকে পণ্য কিনে তিনি এই পুরস্কার জিতে নেন। ‘সিজন-২’ এর আওতায় সর্বপ্রথম সর্বোচ্চ মূল্যের প্রাইভেটকার উপহার পেলেন রতন লাল।

ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার নায়ক আমিন খান বলেন, ওয়ালটন পণ্য দেশীয় পণ্য, সবাই দেশীয় পণ্য কিনবেন দেশের টাকা দেশেই থাকবে। আজকে যারা বিদেশি পণ্য কিনছেন তারা নিজেরাই জানেন না কিভাবে দেশের টাকা বিদেশে পাঠাচ্ছেন। দেশের অন্যান্য কোম্পানি পুরস্কার দেওয়ার কথা না রাখলেও ওয়ালটন পরিবার নিজেদের কথা রাখে বলেই দেশের সবচেয়ে জনপ্রিয় কোম্পানির নাম ওয়ালটন।

এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ালটনের সিইও মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবীর, ওয়ালটন নাভারণ ব্রাঞ্চের ম্যানেজার আমির হোসেন, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক ও ইউপি সদস্য আবুল হোসেনসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি