ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৭, ১ জুন ২০২৩ | আপডেট: ১৫:৪৭, ১ জুন ২০২৩

নোয়াখালীর সুবর্ণচর ও হাতিয়া উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় সূর্য লাল নাথ (৪০) ও আজিম (২১) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন আরোহী।

বৃহস্পতিবার দুপুরে পৃথকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের হাজীপুর গ্রামের অমর রঞ্জন নাথের ছেলে সূর্য লাল নাথ ও হাতিয়া উপজেলার চানন্দি ইউনিয়নের ৬নং ওয়ার্ড শান্তিপুর এলাকার আবদুল মালেকের ছেলে আজিম।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে নিজ বাড়ি পূর্ব চরবাটা হাজীপুর গ্রাম থেকে মোটরসাইকেলযোগে নিজ কর্মস্থল হারিছ চৌধুরী বাজারে যাচ্ছিলেন সূর্য লাল নাথ। পথে তার মোটরসাইকেলটি লেদু মার্কেট এলাকার রাব্বানীয়া মাদ্রাসার সামনে পৌঁছলে একটি শিশু সড়ক পার হওয়ার জন্য সামনে দিয়ে দৌড় দিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়ে মুছড়ে গিয়ে আহত হয় সূর্য লাল।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে। নিহতের মৃতদেহ বাড়িতে নিয়ে যায় পরিবারের লোকজন।  

অপরদিকে, দুপুর ১২টার দিকে অপর একটি মোটরসাইকেল হাতিয়ার চানন্দি ইউনিয়নের দরবেশ বাজারের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি হ্যান্ড ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলটি ধুমড়ে মুছড়ে গিয়ে তাতে থাকা দুই আরোহী আহত হয়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক আজিমকে মৃত ঘোষণা করেন। অপর আহতকে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

খবর পেয়ে হাতিয়া মোরশেদ বাজার পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়িটি জব্দ করে।

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ ও মোরশেদ বাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি