ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

আত্রাইয়ে ভটভটি উল্টে চালক নিহত, আহত ৩

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৮, ১০ জুন ২০২৩

নওগাঁর আত্রাইয়ে ভ্যানকে সাইড দিতে গিয়ে একটি মালবাহী ভটভটি উল্টে মাহাবুবুর রহমান (১৮) নামে ওই ভটভটির চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (১০ জুন) সকাল সাড়ে ৯টার দিকে নওগাঁ-নাটোর সড়কের আত্রাই উপজেলার বিহারীপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত মাহাবুবুর রহমান আত্রাই উপজেলার সোনাডাঙ্গা গ্রামের রুস্তম আলীর ছেলে।

আহতরা হলেন উপজেলার কাশিয়াবাড়ী গ্রামের সখিমুদ্দিনের ছেলে রহিদুল (৪৫), সদুপুর গ্রামের মৃত আদেশ আলীর ছেলে মোফাজ্জল (৫০) এবং দিঘা গ্রামের এমদাদুল হকের ছেলে রাসেল (২০)। 

স্থানীয়রা সূত্রে জানা যায়, ভটভটিটি মালামাল নিয়ে উপজেলার কাশিয়াবাড়ী হাটে যাচ্ছিল। এসময় নওগাঁ-নাটোর সড়কের আত্রাই উপজেলার বিহারীপুর নামক স্থানে চার মাথার মোড়ে বিপরীত দিক থেকে আসা ভ্যানকে সাইড দিতে গিয়ে অতিরিক্ত বাঁক হওয়ায় ভটভটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে গাড়ীর চালক মাহাবুব রহমান নিহত হন। 

পরে স্থানীয়রা আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার বুসরা জানান, মাহাবুবকে মৃত অবস্থায় পেয়েছি। আহত তিনজনের মধ্যে রাসেল ও মোফাজ্জল চিকিৎসাধীন রয়েছেন। রহিদুলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনায় এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি