ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

যৌতুক না দেয়ায় ২ সন্তানের জননীকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২১, ১১ জুন ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় যৌতুক না দেয়ায় সোনিয়া আক্তার (২৪) নামে ২ সন্তানের জননীকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে। 

শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে শহরের কান্দিপাড়া এলাকার ধন মিয়ার মেয়ে। 

নিহতের পরিবারের অভিযোগ, ৭ বছর আগে কান্দিপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে রাসেল মিয়ার সঙ্গে একই এলাকার সোনিয়ার বিয়ে হয়। কয়েক বছর তাদের দাম্পত্য জীবন ভালভাবে কাটে। তবে সোনিয়ার দুটি কন্যা সন্তান হবার  পর থেকে রাসেল ও তার মা-বোনসহ পরিবারের লোকজন যৌতুকের জন্য তাকে প্রায়ই নির্যাতন করত। বিভিন্ন সময় তাদের যৌতুকের চাহিদাও মেটানো হয়েছে। 

সম্প্রতি রাসেল ফার্নিচারের ব্যবসা করার জন্য ফের ২ লাখ টাকা দাবি করেন। সোনিয়া যৌতুক দিতে অস্বীকার করায় স্বামী রাসেল তার মা রেহেনা বেগম, বোন সুমাইয়া, ফারজানাসহ পরিবারের লোকজন তাকে শনিবার বিকালে তাকে গলা টিপে ও মারধর করে সদর হাসপাতালে ফেলে রেখে চলে যায়। 

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। ঘটনার তদন্ত চলছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি