ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

অশ্লীল ভিডিও ধারণ করে টাকা আদায়, ২ কিশোরগ্যাং সদস্য গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:১১, ১২ জুন ২০২৩

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক যুবককে জিম্মি করে জোরপূর্বক এক নারীকে ঘরে ঢুকিয়ে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও ধারণ, পরে ওই ভিডিও দেখিয়ে ১ লাখ ১০ হাজার টাকা আদায়। পরবর্তীতে আরও ২ লাখ টাকার দাবি করার অভিযোগে দুই কিশোরগ্যাং সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। 

সোমবার সকালে সুধারাম মডেল থানা থেকে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে রোববার রাতে চৌমুহনী পৌরসভার রেলগেইট সংলগ্ন মোর্শেদ আলম কমপ্লেক্সের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন গোপালপুর ইউনিয়নের মধুপুর গ্রামের আমির হোসেনের ছেলে ইমন ও একই গ্রামের শহীদ উল্যার ছেলে তাজুল ইসলাম সজিব।

এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ও নগদ ২০ হাজার জব্দ করা হয়।

পুলিশ জানায়, বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের একটি বাড়িতে প্রাইভেট পড়াতেন ভুক্তভোগী ওই যুবক।  গত কয়েকদিন আগে কিশোরগ্যাংয়ের ওই দুই সদস্য যুবককে ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক শিক্ষার্থীর ঘরে নিয়ে যায়। পরে তারা একটি কক্ষে আটক করে মারধর এবং এক নারীকে ওই কক্ষে ঢুকিয়ে তাদের দুইজনের অশ্লীল ভিডিও ধারণ করে। 

এ ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে বিকাশসহ বিভিন্নভাবে প্রথমে ১ লাখ ১০ হাজার টাকা আদায় করে তারা। পুনরায় ভুক্তভোগী যুবকের কাছে আরও দুই লাখ টাকা চাঁদা দাবি করলে সে বিষয়টি জেলা পুলিশ সুপারকে লিখিতভাবে জানায়। 

অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার অভিযানে নামে গোয়েন্দা পুলিশের একটি দল। রোববার দিবাগত রাতে কৌশলে দুই আসামিকে চৌমুহনী মোর্শেদ আলম কমপ্লেক্সের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত কিশোরগ্যাংয়ের সদস্যরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি