ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

শার্শায় সন্ত্রাসী হামলায় যুবক আহত

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫২, ১৭ জুন ২০২৩

যশোরের শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের শালকোনা গ্রামে সাজিদুল সরদার (৩৮) নামে এক যুবককে প্রতিপক্ষরা দেশি অস্ত্রসহ হামলা চালিয়েছে।

শুক্রবার জুম্মার নামাজের পরপরই সাজিদুলের উপর মাদক মামলার আসামি তরিকুল ইসলাম তোতার নেতৃত্বে হামলা চালানো হয়। এতে গুরুতর জখম অবস্থায় সাজিদুলকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, একই গ্রামের সন্তোষ দফাদার তাদের জমি মাটি দিয়ে উঁচু করার সময় সাজিদুল সরদারের জমির বেশ কিছু অংশে মাটি যায়। শুক্রবার দুপুরের দিকে সাজিদুল সরদার তার জমির অংশ থেকে মাটি সরিয়ে নেওয়ার জন্য বলেছিলেন। 

এতে ক্ষিপ্ত হয় সন্তোষ দফাদার। তিনি সাজিদুলকে মারতে তার পক্ষের মাদক মামলার আসামি তরিকুল ইসলাম তোতাকে ডেকে নেয়। এসময় তোতার নেতৃত্বে তার ছেলে নাহিদ, ভাই তফিকুল ইসলাম কাকু, বিপ্লব, সন্তোষসহ আরও কয়েকজন সাজিদুলকে চারিদিক থেকে ঘিরে ধরে দেশিয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়।

আশপাশের লোকজন এসে সাজিদুলকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, সাজিদুলের সারা শরীরে রক্তাক্ত জখম রয়েছে। তার হাতের আঙ্গুল ও পিঠের হাড় ভেঙ্গে যেতে পারে। পাঁচটি এক্সরে করতে দেয়া হয়েছে। রিপোর্ট দেখে বিস্তারিত বলা যাবে।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আকিকুল ইসলাম জানান, হামলার ঘটনা স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এলাকার লোকজন জানান, তরিকুল ইসলাম তোতার নেতৃত্বে প্রায়ই প্রতিপক্ষের লোকজনের ওপর হামলা করা হয়। গত ইউপি নির্বাচনের সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর তিন সমর্থককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তোতা। শার্শা উপজেলা চেয়ারম্যান এ নিয়ে নামেমাত্র সালিশ মীমাংসা করে ৮০ হাজার টাকা জরিমানা করেছিলেন। 

এছাড়া ২০২০ সালের ৭ জুলাই শালকোনা গ্রাম থেকে ৩৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিজিবি। মাদক ব্যবসার সাথে জড়িত থাকায় বিজিবি তোতার নামে মামলা করে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি