ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

পরীক্ষা চলাকালে বৈদ্যুতিক ফ্যান পড়ে ৪ শিক্ষার্থী আহত

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৭, ২১ জুন ২০২৩

মাদারীপুরে বিদ্যালয়ে পরীক্ষা চলাকালীন সময়ে সিলিং ফ্যান খুলে পড়ে চার শিক্ষার্থী আহত হয়েছে। 

মঙ্গলবার (২০ জুন) সদর উপজেলা কেন্দুয়া ইউনিয়নের পশ্চিম কলাগাছিয়া এসি নর্থ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

পরে আহত শিক্ষার্থীদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শিক্ষার্থীরা হলো দশম শ্রেণীর ছাত্রী হিরামনী, মুনা আক্তার, ইরিনা আক্তার ও সাইমা জাহান। তারা সবাই হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

এদের মধ্যে ইরিনা আক্তার ও সাইমা জাহান প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরে।

শিক্ষার্থীরা জানায়, স্কুলের অর্ধবার্ষিক পরীক্ষা চলছিল। পরিক্ষার শুরু হওয়ার ১০ মিনিট আগে ঘন্টা দিলে আমরা পরীক্ষার কক্ষে গিয়ে বসি তখন হঠাৎ বিকট শব্দে আমাদের উপর সিলিং ফ্যান খুলে পড়ে। এরপর কি হয়েছে, তা আর বলতে পারি না।

আহত শিক্ষার্থী হিরামনীর নানা সামছুল হক মোল্লা বলেন, ‘আমার নাতি খুবই অসুস্থ। তার কপালে আঘাত লেগেছে। সে ঠিকমতো কথা বলতে পারছে না। স্কুলের ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত হবে, এটা ভাবা যায় না!’

আহত মুনার বাবা ইদ্রিস মাতুব্বর বলেন, ‘আমার মেয়ের হাতে ও মাথায় অনেক আঘাত লেগেছে। আসলেই এটা দুঃখজনক ঘটনা। এই ঘটনা শিক্ষকদের গাফিলতির কারণেই ঘটেছে।’

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তি রঞ্জন মণ্ডল মুঠোফোনে বলেন, পরীক্ষা শুরু হওয়ার ১০ মিনিট আগে ঘন্টা দিলে শিক্ষার্থীরা ক্লাসে প্রবেশ করে। এর কিছুক্ষণ পর তাদের উপর ফ্যান পরে কয়েকজন শিক্ষার্থী আহত হয়। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, বিষয়টি আমি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি