ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নারীর জুতায় মিলল ১১০০ ইয়াবা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৩৯, ২৪ জুন ২০২৩

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে চেকপোস্ট বসিয়ে সংসার খাতুন (৪০) নামের এক নারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তার কাছ থেকে এক জোড়া স্যান্ডেল, একটি স্মার্টফোন, দুটি বাটন মোবাইল ও একটি বাসের টিকেট জব্দ করা হয়। জব্দকৃত স্যান্ডেল (জুতা) ভেতর থেকে উদ্ধার করা হয় ১১শ’ পিস ইয়াবা ট্যাবলেট।

শুক্রবার দুপুরে আটককৃত নারীর বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে। ওই মামলায় আসামি করা হয়েছে নোয়াখালীর এক মাদক কারবারিকে।

এরআগে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের জমিদারহাট বড়পোল এলাকার এশিয়া হোন্ডা সার্ভিসিং সেন্টার এন্ড পার্স এর সামনে চেকপোস্ট বসিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত সংসার খাতুন কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সীলবনিয়া পাড়া এলাকার নুরুল ইসলামের স্ত্রী। তিনি কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে পৌঁছে দিতেন।  

জানা গেছে, গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বড়পোল এলাকায় চেকপোস্ট বসায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় চেকপোস্টে কক্সবাজার থেকে ফেনী হয়ে আসা বাধন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের গতিরোধ করা হয়। 

পরে বাসটিতে তল্লাশি চালালে সংসার খাতুনের কথাবার্তা ও আচার-আচরণ সন্দেহজনক মনে হয়। একপর্যায়ে তাকে জিজ্ঞাসাবাদে তার সাথে থাকা একটি ব্যাগ থেকে এক জোড়া নতুন স্যান্ডেল জব্দ করা হয় এবং সেগুলো থেকে বিশেষ কায়দায় কক্সবাজার থেকে আনা প্রতিটি স্যান্ডেল থেকে ৫৫০ পিস করে মোট ১১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত নারী একজন চিহিৃত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আমাদের এ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি