ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

নাটোরে জয়কালী দিঘী থেকে যুবকের মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৭, ২৫ জুন ২০২৩

শিহাবের মৃত্যু খবরে বন্ধুদের ভীড়

শিহাবের মৃত্যু খবরে বন্ধুদের ভীড়

নাটোর শহরের চৌকিরপাড় এলাকায় জয়কালীর দিঘী থেকে শিহাব হোসেন (১৮) নামে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শিহাব হোসেন শহরের বড়হরিশপুর এলাকার সোবাহান আলীর ছেলে। 

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে তারা কয়েকজন বন্ধু চৌকিরপাড় এলাকায় জয়কালী দিঘীর পাড়ে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় থানা পুলিশের একটি টিম সেখানে বসে থাকা সবাইকে ধাওয়া দেয়। এতে সবাই পালিয়ে গেলেও শিহাব হোসেন পুলিশের হাত থেকে বাঁচতে দিঘীর পানিতে ঝাঁপ দেয়। 

পুলিশ চলে যাওয়ার পর শিহাবের বন্ধুরা তার খোঁজ করতে সেখানে ফিরে আসেন। অনেক খোঁজ করেও রাতে আর শিহাবের কোন সন্ধান পাওয়া যায়নি। পরে তারা ভেবে নিয়েছে শিহাব পানি থেকে উঠে হয়তো বাড়িতে চলে গেছে। কিন্তু শনিবার সকালেও শিহাবের বন্ধুরা শিহাবের খোঁজ পায়নি। 

পরে শনিবার রাত সাড়ে ১২টার দিকে চৌকিরপাড় এলাকায় জয়কালী দিঘীর পাশ থেকে পচা গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দিঘীর পানি থেকে শিহাবের ভাসমান মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, কিভাবে শিহাবের মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। পুলিশের ধাওয়া খেয়ে দিঘীতে ঝাঁপ দেওয়ার বিষয়ে কিছুই জানেন না বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি