ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

মোংলায় বন্দর শ্রমিক-কর্মচারী ও সাবেক বনদস্যুদের ঈদ সামগ্রী প্রদান

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:১২, ২৫ জুন ২০২৩

মোংলা বন্দরের জাহাজি ও জেটির শ্রমিক-কর্মচারী এবং সুন্দরবনের আত্মসমর্পণকারী সাবেক বনদস্যুদের মাঝে কোরবানীর ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রোববার সকাল সাড়ে ১০টায় মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রশাসনিক ভবনের নিচে মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘের ৩০৫০ জনকে ও ১ হাজার জন জেটি শ্রমিককে এ খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়।

এ সময় মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী, মোংলা বন্দর বার্থ শিপ অপারেটর এসোসিয়েশনের উপদেষ্টা মোস্তাক আহমেদ মিঠু, সভাপতি সৈয়দ জাহিদ হোসেন, মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘের সাধারণ সম্পাদক ওমর ফারুক সেন্টু ও মোংলা বন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশনের সভাপতি সুলতান হোসেন খাঁন ও সাধারণ সম্পাদক শেখ লিয়াকত আলী উপস্থিত ছিলেন। 

জাহাজি শ্রমিক-কর্মচারীদেরকে দেয়া হয়েছে চাল, চিনি, ডাল, আলু, তেল, লবণ, সেমাই ও দুধ। আর জেটি শ্রমিকদের দেয়া হয়েছে চাল, ডাল, চিনি, তেল, সেমাই, সাবান, দুধ ও লবণ। 

এদিকে এর আগে সকাল ১০টা বন্দরের পিকনিক কর্ণার এলাকায় সুন্দরবনের আত্মসমর্পণকারী ৭৭ জন সাবেক বনদস্যুদের মাঝে ঈদুল আজহা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-০৮ (বরিশাল)। এ সময় র‍্যাব-৮র উপ অধিনায়ক মেজর মোঃ জাহাঙ্গীরসহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। 

সাবেক দস্যুদেরকে খাদ্য সামগ্রীর মধ্যে দেয়া হয়েছে চাল, তেল, ঘি, সেমাই, চিনি, দুধ, লবণ, কিসমিস, জিরা, এলাচ, দারুচিনি, পেয়াজ, আলু ও বাদাম।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি