ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে প্রবাসীর বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৪, ২৬ জুন ২০২৩

রাতের আধারে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়লো সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার নারিকেলতলা গ্রামের এক প্রবাসীর বাড়ি। আগুনের লেলিহান শিখা দেখে দিকবিদিক ছুটাছুটি শুরু করেন এলাকার লোকজন। আগুন নেভাতে গিয়ে অগ্নিদগ্ধ হন বাড়ির লোকজন। 

গত শুক্রবার দিবাগত রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণ করতে স্থানীয় বাসিন্দারা একযোগে সনাতন পদ্ধতিতেই কাজ করেন। তবে ততোক্ষণে ঘর ভষ্মিভূত হয়ে লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই। 

প্রবাসীর পরিবার সূত্র জানা যায়, ফরহাদ আহমদ রাজিদ দীর্ঘদিন ধরে লন্ডন প্রবাসী দুর্বৃত্তদের দেয়া এই আগুন পরিকল্পিত বলেই উল্লেখ করছেন বাড়ির লোকজন।

প্রবাসী ফরহাদ আহমদ রাজিদের মামাতো ভাই মিনার মিয়া বলেন, ‘আমি রাতে অন্যান্য দিনের মতোই খেয়ে ঘুমিয়ে পরি, রাত প্রায় ১টার দিকে হঠাৎ রাজিদের বাড়িতে আগুনের ঘটনা শুনতে পেয়ে দৌড়ে সেখানে যাই। গিয়ে দেখি টিনের ঘরটি দাউ দাউ করে জ্বলছে, কে বা কারা আগুন দিয়েছে কেউ বলতে পারছেনা। রাজিদের সঙ্গে এলাকায় রাজনৈতিকভাবে অনেক শত্রু সৃষ্টি হয়েছে, দেশে যাতে না আসে সে বিষয়েও রাজিদকে হুমকি দেয়া হয়েছে বলে আমরা জেনেছি। কিন্তু এভাবে বাড়িতে আগুন দেয়ার মতো সাহস কেউ করবে আমরা কখনো কল্পনাও করিনি। আগুন নেভাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়েছি।’

বাড়িতে আগুন দেয়ার বিষয়টি লিখিতভাবে জানিয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন প্রবাসী ফরহাদ আহমদ রাজীদের মামাতো ভাই মিনার মিয়া।

এ বিষয়ে জানতে চাইলে জগন্নাথপুর থানার অফিসার্স ইনচার্জ মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সহকারে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি