ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

নওগাঁয় বজ্রপাতে প্রাণ গেল দুইজনের, আহত তিন

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৭, ৩ জুলাই ২০২৩

নওগাঁয় বজ্রপাতে আব্দুল জব্বার(৩৮) নামে মৎসজীবী ও মমিনুল রহমান(২২) নামে অপর আর এক কৃষক প্রাণ হারিয়েছেন।

সোমবার (৩ জুলাই) জেলার সীমান্ত এলাকা পোরশা ও ধামইরহাট উপজেলায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- পোরশা উপজেলার নিতপুর ইউনিয়নের পশ্চিম দুয়ারপাল গ্রামের নজরুল ইসলামের ছেলে আব্দুল জব্বার (৩৮)  তিনি পেশায় একজন মৎসজীবী ও ধামইরহাট উপজেলার সদর ইউনিয়নের মৈশর গ্রামের আজিজুর রহমানের ছেলে কৃষক মুমিনুল রহমান (২২)। 

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, রোববার রাত থেকেই হালকা ও মাঝারি বৃষ্টি হচ্ছিল। ভোরবেলা বৃষ্টিতে ভিজে পুনর্ভবা নদীতে মাছ ধরতে যান আব্দুল জব্বার(২৬) মেহেদী হাসান(২৪)ও আব্পদুল করিম(৩০))সহ পশ্চিম দুয়ারপাল গ্রামের বেশ কয়েকজন যুবক।

নদীতে নেমে মাছ ধরার সময় সকাল ৮টার দিকে বজ্রপাতে ঘটনাস্থলেই আব্দুল জব্বারের মৃত্যু হয়। আহত হন মেহেদী হাসান ও আব্দুল করিম পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তারা। আব্দুল জব্বারের মরদেহ তার স্বজনরা নিয়ে গেছেন বলে জানান তিনি।

অপরদিকে, ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সকাল থেকেই বৃষ্টিপাত হচ্ছিল। বৃষ্টির মধ্যে কালুপাড়া বিলে আমন ধান রোপণের জন্য পাওয়ার টিলার দিয়ে যাচ্ছিলেন জহিরুল ইসলাম ও  মুমিনুল রহমান নামে দুই কৃষক। 

দুপুর ১২টার দিকে বজ্রপাতের ঘটনায় ঘটনাস্থলেই কৃষক মুমিনুলের মৃত্যু হয় এবং জমির মালিক জহিরুল ইসলাম আহত হন। পরে মুমিনুলের মরদেহ তার স্বজনরা নিয়ে যান। আহত অবস্থায় জহিরুলকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয়রা ভর্তি করেন। বর্তমানে জহিরুল সুস্থ আছেন বলে চিকিৎসক জানিয়েছেন।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি