ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ঠাকুরগাঁও জেলা প্রশা‌সকের কার্যালয় ভাঙচুর, যুবক আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪২, ৮ জুলাই ২০২৩

ঠাকুরগাঁও জেলা প্রশাস‌ক কার্যালয়ে হামলা ও ভাঙচুর চা‌লি‌য়েছে না‌সির উদ্দিন না‌মের এক যুবক। বাঁধা দেওয়ায় পুলিশের এক এসআই আহত হয়েছেন। এ ঘটনায় ওই যুবকে আটক ক‌রেছে পু‌লিশ।

আজ শ‌নিবার (৮ জুলাই) সকা‌ল সা‌ড়ে ৮টার দি‌কে জেলা প্রশাস‌কের কে‌চি গেটের তালা ভে‌ঙ্গে ভেত‌রে প্রবেশ ক‌রে ওই যুবক। প‌রে বেলচা দি‌য়ে বিভিন্ন ক‌ক্ষের থাই গ্লাসের জানালা ও দরজা ভাঙচুর ক‌রে সে।

আটক নাসির উদ্দিন (২৮) হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের মারাধর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

জেলা প্রশাসকের নিরাপত্তা প্রহরী হরকান্ত রায় ব‌লেন, সকা‌লে পাঞ্জা‌বি প‌রি‌হিত এক ব‌্যক্তি বেলচা হা‌তে জেলা প্রশাস‌কের কার্যাল‌য়ে প্রবেশ ক‌রে প্রতিটি কক্ষের থাইগ্লাস ভাঙচুর ক‌রতে থা‌কে। মাত্র দশ মি‌নি‌টের ম‌ধ্যে জেলা প্রশা‌কের কক্ষ, সভাকক্ষ, মু‌ক্তি‌যোদ্ধা কর্ণার, অভ‌্যর্থনা, অতি‌রিক্ত জেলা প্রশাস‌কের কক্ষ, প্রশাস‌নিক কর্মকর্তার কক্ষসহ অন্তত দশ‌টি ক‌ক্ষের জানালা ভাঙচুর ক‌রেছে সে। তা‌কে কোন ভা‌বে আটকা‌নো যা‌চ্ছিলনা। 

পরে সদর থানার এসআই মামুনুর রশিদ তাকে আটকাতে গেলে তার উপর হামলা চালায় যুবক। এতে এসআই আহত হয়েছেন। 

তবে এ ভাংচুরের কারণ জানা যায়নি।

এব্যাপারে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহাবুবর রহমান বলেন, এটি অত্যন্ত একটি খারাপ কাজ। আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি। ওই সময়ে কারা দায়িত্বে ছিল, তাদের কি ভূমিকা ছিল, কেন ভাংচুর করা হলো তার তদন্ত করা হচ্ছে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি