ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

হাতিয়ায় নিখোঁজের তিনদিন পর ২ শিশুর মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৬, ৯ জুলাই ২০২৩

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নে নিখোঁজের ৩ দিন পর একটি মাছের প্রজেক্টের পুকুর থেকে ভাসমান অবস্থায় দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এরআগে গত শুক্রবার সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয় তারা।

রোববার সকালে সোনাদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড হেকিম মার্কেট এলাকা থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়। 

নিহতরা হচ্ছেন, ওই ইউনিয়নের পূর্ব মাইজচরা গ্রামের নুর নবী ফকিরের ছেলে মো. অন্তর (৭) ও একই এলাকারা আজহার উদ্দিনের ছেলে রাসেল উদ্দিন (৫)। সম্পর্কে তারা দুই জন মামাতো ফুফাতো ভাই।

স্বজনরা জানান, গত শুক্রবার অন্য বাচ্চাদের সঙ্গে খেলতে বাড়ি থেকে বের হয় অন্তর ও রাসেল। এরপর থেকে আর তারা বাড়ি ফিরে আসেনি। আশপাশের স্বজনদের বাড়ি ঘরে খোজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। রোববার সকালে এলাকার লোকজন হেকিম মার্কেট সংলগ্ন একটি মাছের প্রজেক্টের সামনে দিয়ে যাওয়ার সময় পুকুরের মধ্যে তাদের মরদেহ ভাসতে দেখে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মৃতদেহ উদ্ধার করে।

সোনাদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, সকালে নিহত শিশুদের মৃতদেহ ভাসতে দেখে এলাকার লোকজন তাকে জানানোর পর তিনি ঘটনাস্থলে যান। প্রাথমিকভাবে পুকুরে পড়ে গিয়ে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খেলতে গিয়ে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি