ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

রাজশাহীতে জমির বিরোধ নিয়ে সংঘর্ষে ৩ জন নিহত

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫২, ১০ জুলাই ২০২৩

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ি ইউনিয়নে জমির বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

সোমবার সকাল ৯টার দিকে মুসরাপাড়া ইয়াজপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হন। তাদের ১০ জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে  ৩ জনকে মৃত ঘোষণা করে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা।

নিহতরা হলেন রাজশাহী নগরীর রাজপাড়া থানার ভাটাপাড়া এলাকার জিল্লুর রহমানের ছেলে সোহেল রানা ছোটন (৪৫), গোদাগাড়ীর বড়গাছী কানুপাড়া গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে মেহের আলী (৬৫) ও তার বড় ভাই নাইমুল (৭০)। 

ওসি আরও বলেন, ইয়াজপুর বিলে সোহেল রানা ছোটনের ১৪ বিঘা জমি রয়েছে। মেহের আলী ও নাইমুল দুই ভাই জমিগুলো বরগা চাষ করে। ওই জমিগুলো বেশ কিছুদিন থেকে নিজের দাবি করে আসছে পাকড়ি গ্রামের চাঁন মিয়া। সকালে চাঁন মিয়া তার দল-বল নিয়ে ওই জমি দখল করে চাষ করতে যায়। 

এ সময় তাদের বাধা দিতে গেলে সংঘর্ষ বাধে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি