ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে যুবককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৫, ১০ জুলাই ২০২৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের খাল থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় করিম (২৬) নামের এক মোটরসাইকেল চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এসময় তার মোটরসাইকেলটি পাওয়া যায়নি।

সোমবার সকাল ৯টার দিকে জোবায়ের বাজার এলাকার সুইজ খাল থেকে নিহতের মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত করিম জেলার হাতিয়া উপজেলার চানন্দী ইউনিয়নের মন্নান নগর গ্রামের ধানসিঁড়ি আশ্রয়ণ প্রকল্পের বেলাল হোসেনের ছেলে। সে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে জোবায়ের বাজার এলাকার সুইজ খালের পাশ দিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন খালের পাড়ে একটি মরদেহ ভাসতে দেখে। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভাসমান অবস্থায় গলায় গামছা পেঁচানো মৃতদেহটি উদ্ধার করে। 

ঘটনাস্থলে উপস্থিত লোকজন মরদেহটি করিমের বলে সনাক্ত করে এবং করিম পেশায় একজন মোটরসাইকেল চালক বলেও জানান।

স্থানীয়দের ধারণা, রোববার দিবাগত রাতের কোন একসময় দুর্বৃত্তরা করিমকে গলায় গামছা পেঁচিয়ে হত্যার পর তার মোটরসাইকেলটি নিয়ে গেছে। পরে লাশটি খালের মধ্যে ফেলে দিয়ে যায়।    

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বলেন, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকলেও গলায় একটি গামছা পেঁচানো রয়েছে। 

ধারণা করা হচ্ছে, ঘটনাটি হত্যাকাণ্ড। তবে কী কারণে এ হত্যাকাণ্ড তা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি