ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বেনাপোলকে সন্ত্রাস-দুর্নীতি-মাদকমুক্ত করার ঘোষণা নৌকার প্রার্থীর

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৯, ১১ জুলাই ২০২৩

যশোরের বেনাপোলে আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নসহ পৌর এলাকাকে সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতি  ও মাদকমুক্ত করার ঘোষণা দিয়েছেন নৌকার মেয়র প্রার্থী।

শনিবার দুপুরে বেনাপোল পৌর আওয়ামী লীগ কার্যালয়ে নির্বাচনী ইশতেহার প্রকাশের সময় এই ঘোষণা দেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মো: নাসির উদ্দীন।

১২ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে বেনাপোল পৌর সভার নির্বাচন। একটি স্মার্ট বেনাপোল গড়ে তোলার প্রত্যাশা করে শতভাগ নিষ্ঠা, সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে বেনাপোল পৌরসভা পরিচালনার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী।

নাসির উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেনাপোল পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দিয়েছেন। তার নৌকা প্রতীকের প্রতি সমর্থন জানিয়ে ইতোমধ্যে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন মেয়র পদে নির্বাচিত করার লক্ষে আন্তরিকভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে বেনাপোল নগরবাসীর সেবক হিসেবে কাঙ্খিত সেবা দেওয়ার উদ্দেশ্য প্রার্থী হয়েছি। বেনাপোল নগরবাসীকে কাঙ্খিত উন্নয়নসহ পৌরসভাকে আধুনিক জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে আমি দৃঢ় প্রতিজ্ঞ।

প্রতিটি ওয়ার্ডকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসার মাধ্যমে বেনাপোলকে ডিজিটাল নগরী হিসেবে গড়ে তোলা হবে। বয়স্ক ও প্রতিবন্ধীদের সহায়তা প্রদানসহ সরকার প্রবর্তিত সকল ধরনের ভাতা যথাযথভাবে বণ্টন করা হবে বলে ঘোষণা দেন নৌকার প্রার্থী।

আগামী ১৭ জুলাই কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে ইশতেহারের অঙ্গীকার বাস্তবায়নের মাধ্যমে বেনাপোল পৌরসভাকে একটি উন্নত ও আদর্শ পৌরসভায় রূপ দিতে সহায়তা চেয়েছেন নাসির উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সালেহ আহমেদ মিন্টু, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি এনামূল হক মুকুল ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক উপজেলা যুবলীগের সভাপতি অহেদুজ্জামান অহিদ, জেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক সালমা আলমসহ অসংখ্য নেতাকর্মী।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি