ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

স্ত্রী হত্যার দায়ে র‌্যাবের হাতে স্বামী আটক

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩২, ১২ জুলাই ২০২৩

মাদারীপুরের শিবচরে স্ত্রী ঝর্ণা বেগম হত্যা মামলার প্রধান আসামি খোকন শেখ (৪৫)কে পাবনা থেকে আটক করেছে র‌্যাব।

মঙ্গরবার (১১ জুলাই) রাতে সংবাদ সম্মেলনে র‌্যাব-৮র কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক মো. রবিউল ইসলাম এ তথ্য জানান। এর আগে মঙ্গলবার দুপুরে তাকে পাবনার পাবনা পৌরসভার ২নং ওয়ার্ডের কাচারীপাড়া ভাড়া বাসা থেকে আটক করে র‌্যাব ৮ ও র‌্যাব-১২র যৌথ আভিযানিক দল।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৭ জুলাই শিবচরের মাদবরের চর ইউনিয়নের সাড়ে বিশ রশি গ্রামের একটি বাঁশ বাগান থেকে অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার করে শিবচর থানা পুলিশ। উক্ত ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে বিষয়টি আমলে নিয়ে র‌্যাব-৮ মাদারীপুর ছায়া তদন্ত শুরু করে। 

পরে র‌্যাব ৮ ও ১২র সহযোগিতায় এ ঘটনার প্রধান আসামি খোকন শেখকে পাবনা পৌরসভার ২নং ওয়ার্ডের কাচারীপাড়া এলাকার আসামির ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, নিহত ঝর্ণা বেগম চার বছর আগে খোকন শেখকে বিবাহ করেন। এরপর থেকে ঝর্ণার বাবার বাড়ি ২নং ওয়ার্ডের আইনুদ্দিন হাওলাদারের কান্দি (সাড়ে বিশরশি) গ্রামে এ দম্পতি বসবাস করে আসছিলেন। বিবাহের পর থেকে খোকন শেখ নানা কারণে স্ত্রীকে শারীরিক নির্যাতন করতেন। 

সর্বশেষ ৪ জুলাই রাতে ঝর্ণার সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপরে গত ৭ জুলাই বাড়ির পাশের বাগান হতে নিহত ঝর্নার অর্ধগলিত লাশ উদ্ধার করে শিবচর থানা পুলিশ। মরদেহের শরীরের বিভিন্ন অংশে পচন ধরে গিয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল ২-৩ দিন আগেই তাকে হত্যা করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগীর বোন শাহিদা (৪৫) বাদী হয়ে শিবচর থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই খোকন শেখ আত্মগোপনে ছিলেন।

জিজ্ঞাসাবাদে খোকন শেখ র‌্যাবকে জানিয়েছেন, স্ত্রী ঝর্ণা বেগমকে তিনি গলা টিপে হত্যা করেন এবং তখন তার সঙ্গে অন্য কেউ ছিল না।

আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে শিবচর থানায় হস্তান্তর করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি