ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

ফেনীতে ট্রান্সফরমার চুরির মূলহোতাসহ গ্রেপ্তার ৬

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫৮, ১৭ জুলাই ২০২৩

ফেনীর দাগনভূঞায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির মূতহোতাসহ চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় নোয়াখালীর সুধারাম থানা এলাকার ভাঙ্গারী দোকানে বিক্রি হওয়া ৬টি ট্রান্সফরমারসহ সরঞ্জাম উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেনী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোহাম্মদ শাহাদাত হোসেন।

পুলিশ জানায়, সাম্প্রতিক সময়ে দাগনভূঞায় ট্রান্সফরমার চুরির হিড়িক পড়ে। চোর চক্রের সদস্যরা রামনগর, ইয়াকুবপুর, মাতুভূঞা ও সিলোনীয়াসহ বিভিন্ন এলাকা থেকে অন্তত ১০টি ট্রান্সফরমার চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় পল্লী বিদ্যুতের দাগনভূঞা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মুহাম্মদ জাহাঙ্গীর আলম, এজিএম রাশেদুল ইসলামসহ একাধিক কর্মকর্তা বাদী হয়ে থানায় পৃথক সাধারণ ডায়েরি করেন।

রোববার রাতের বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা দাগনভূঞা, সোনাগাজী, সেনবাগ, সোনাইমুড়ি এলাকায় ট্রান্সফরমার চুরি করে ভাঙ্গারী দোকানে বিক্রি করে। পরে সেখান থেকে ঢাকার মিটফোর্ড এলাকায় বিক্রি করতো।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, আসামিদের আদালতের মাধ্যমে আজই কারাগারে পাঠানো হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা এই ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। 
এসময় সোনাগাজী-দাগনভূঞা সার্কেলের সহকারী পুলিশ সুপার তাসলিম হোসাইন উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি