ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

হৃদরোগে আক্রান্ত ফায়ার সার্ভিস চালক, দুর্ঘটনায় নিহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৬, ২৪ জুলাই ২০২৩

নারায়ণগঞ্জ জেলা শহরের চাষাড়ায় ফায়ার সার্ভিসের একটি গাড়ি আগুন নেভাতে যাওয়ার সময় এর চালক হৃদরোগে আক্রান্ত হয় মারা যান। ফলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে আনন্দ পরিবহনের একটি বাসকে প্রচণ্ড গতিতে আঘাত করে। এতে বাসটি পথচারীদের উপর উঠে গেলে একজন নিহত ও চারজন আহত হয়েছেন।

সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে চাষাঢ়া এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ও বঙ্গবন্ধু সড়কের সংযোগস্থলে ওই দুর্ঘটনাটি ঘটে।

নারায়ণগঞ্জ বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি দিদার আহমেদ জানান, বেলা এগারোটায় বিসিকের ফকির গার্মেন্টসে আগুন লাগে। এ আগুন নেভাতে ফায়ার সার্ভিসের একটি গাড়ি যাচ্ছিল। চাষাড়ায় সান্ত্বনা মার্কেটের সামনে এলে ফায়ার সার্ভিসের গাড়ির চালক হৃদরোগে আক্রান্ত হয়ে গাড়িতেই ঢলে পড়েন। ফলে ফায়ার সার্ভিসের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের আনন্দ পরিবহনের একটি বাসকে প্রচণ্ড শক্তিতে ধাক্কা দেয়। 

এতে বাসটি পথচারীদের উপর পড়লে একজন নিহত হয়। চারজন আহত হন। আহতদের নারায়ণগঞ্জ তিনশ’ শয্যা ও নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। 

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আক্তারুজ্জামান জানান, ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর গাড়ি চালানো অবস্থায় হৃদরোগ আক্রান্ত হয়ে মারা গেছেন। ফলে এ দুর্ঘটনাটি ঘটেছে।

ঘটনার পর থেকে চাষাড়া দিয়ে যানবাহন চলাচল এ রিপোর্ট লেখা পর্যন্ত বন্ধ।

সদর থানার ওসি আনিচুর রহমান জানান, দুর্ঘটনা কবলিত যানবাহন সরিয়ে যান চলাচলের ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে বিসিকের ফকির গার্মেন্টসের আগুন ফায়ার সার্ভিস আধঘন্টার মধ্যে নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নেভাতে কাজ করে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি