ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

হাতিয়ায় নারী কবিরাজের মৃতদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৫, ২৬ জুলাই ২০২৩

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়ন থেকে মনোয়ারা বেগম ওরফে মানারি খনকার (৬০) নামের এক নারীর হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারী এলাকায় খনকারি ও কবিরাজি করতেন।

বুধবার সকালে পুলিশ বুড়িরচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড উত্তর সাগরিয়া গ্রাম থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে। নিহত মনোয়ারা বেগম ওই গ্রামের আজহারুল ইসলাম আজাদের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীর মৃত্যুর পর মনোয়ারা বেগম এক ছেলে ও এক মেয়েসহ বাড়িতে বসবাস করতেন। পরবর্তীতে তার ছেলে চট্টগ্রাম ও মেয়ে অন্যত্রে থাকায় বাড়িতে একাই থাকতেন তিনি। খনকারি ও কবিরাজি করা এ নারী প্রতিদিনের ন্যায় রাতে নিজের বাড়িতেই ছিলেন। বুধবার সকালে স্থানীয় লোকজন তার ঘরের বাইরে সিঁধ কাটা দেখে তার ঘরে ঢুকে ভিতরে হাত-পা বাঁধা অবস্থায় মনোয়ারার মৃতদেহ দেখতে পায়। 

পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করেছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি