ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

যশোরে গাড়ি চোর চক্রের ৬ সদস্য আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১২:১৪, ২৯ জুলাই ২০২৩

আন্তঃজেলা গাড়ি ও মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে যশোরের  ডিবি পুলিশ। এসময় ২টি পিকআপ ও ২টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) বিকালে ডিবি পুলিশের ইন্সপেক্টর শহিদুল ইসলাম হাওলাদার এক ব্রিফিংয়ে এ তথ্য জানান।
 
আটককৃতরা হলেন শরিয়তপুরের ডামুডা উপজেলার পূর্ব ডামুডার মৃত সামছুল হাওলাদারের ছেলে মো. আজিম (৫২), নড়িয়া উপজেলার নন্দোনস্বর গ্রামের বেলায়েত মুন্সীর ছেলে মিন্টু মুন্সী (৩০), যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর আমদুলিয়া গ্রামের মঙ্গল আলীর ছেলে মো. বাদশা মিয়া (২১), নরেন্দ্রপুর পুরাতন পাড়া মালেক সরদারের ছেলে মো. রাসেল সরদার (২২), বাহাদুরপুর গ্রামের আবু সাঈদের ছেলে শুকুর আলী রানা (২৯) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজাহাটি গ্রামের সাইদুর রহমানের ছেলে মো. সিরাজুল ইসলাম (২৮) ।

ডিবি ইন্সপেক্টর শহিদুল ইসলাম হাওলাদার জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম যশোর শহরের মুড়লী মোড় এলাকায় অভিযান চালায়। এসময় দুটি মটর ওয়ার্কসপ থেকে ২টি চোরাই পিকআপ গাড়ি, মাস্টার চাবি এবং জাল সনদপত্রসহ চক্রের ২ সদস্যকে হাতেনাতে আটক করা হয়। 

এছাড়া ডিবি পুলিশের অপর একটি টিম অভয়নগর উপজেলার দিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে ১টি মোটরসাইকেল, মাস্টার চাবিসহ হাতেনাতে গ্রেফতার করে। 

পরে তাদের স্বীকারোক্তি মতে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরজগঞ্জ নামক এলাকা থেকে চোর সিন্ডিকেটের আরেক সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত থেকে ইয়ামাহা এফজেডএস ভার্সন-৩ মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, দুটি ঘটনায় যশোর কোতোয়ালি থানা ও অভয়নগর থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি